July 8, 2024, 8:30 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রামে একের পর এক বাঁধ ভেঙে ও সড়ক উপছে নতুন নতুন এলাকা প্লাবিত কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে চিনি ও ঔষধ উদ্ধার পীরগঞ্জের ঝোরারঘাট শাহ্ সালেক দাখিল মাদ্রাসায় সুপারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম পীরগঞ্জ ৮৭পিচ ইয়াবা ও অন্যঅন্য মামলায় আসামী আটক৫ ১৭০টি চোরাই মোবাইল ও ট্যাবসহ মোট ০৫ জন চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সরকারী রাস্তাসহ ২৯টি মেহগনি গাছ কাটার অভিযোগ।। তদন্তে প্রশাসন পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পীরগঞ্জে পাট ও পাট বীজ উৎপাদন প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু

কিউবায় তেলের গুদামে বজ্রপাত থেকে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিখোঁজ ১৭

আন্তর্জাতিক ডেস্ক ,অনলাইনঃ

কিউবায় একটি তেলের গুদামে বজ্রপাত থেকে ভয়াবহ আগুন ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত একজনের মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজ রয়েছেন দমকল সার্ভিসের ১৭ কর্মী। এছাড়া আহত হয়েছেন প্রায় দেড়শো মানুষ।

শুক্রবার (৫ আগস্ট) দেশটির রাজধানী হাভানা থেকে ৬০ মাইল পূর্বে মাতানজাস বন্দরের নিকটে অবস্থিত গুদামটিতে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সংবাদমাধ্যম সিবিএস নিউজ জানায়, গুদামের আটটি ট্যাংকের একটিতে বিস্ফোরণের পর আগুন ধরে যায়। দমকল সার্ভিসের কয়েকটি ইউনিট মিলেও সম্ভব হয়নি নিয়ন্ত্রণে আনা।

শনিবার তা ছড়িয়ে পড়ে আরেকটি ট্যাংকে। বাতাসের তোড়ে বেড়ে চলেছে আগুনের তীব্রতা। কালো ধোঁয়ায় ছেয়ে আছে বিশাল এলাকা। শঙ্কা, আগুন ছড়িয়ে পড়তে পারে আরো একটি ট্যাংকে। এলাকাটি থেকে সরিয়ে নেয়া হয়েছে ১ হাজারের বেশি মানুষকে।

Share Button

     এ জাতীয় আরো খবর